আমার জীবনের সবচেয়ে বড় অর্জন তুমি: শাকিব খান

আজ আব্রাহাম খান জয়ের জন্মদিন। ঢালিউড সুপারস্টার শাকিব খান ও জনপ্রিয় অভিনেত্রী অপু বিশ্বাসের একমাত্র ছেলে জয়। কিন্তু এক চরম বাস্তবতার কারণে এক ছাদে নিচে থাকা হচ্ছে না তাদের। কিন্তু তাই বলে ছেলের প্রতি বাবার ভালোবাসা এতটুকুও কমেনি।

এদিকে ছেলের জন্মদিন উপলক্ষে নিজের ফেসবুকে এক স্ট্যাটাস দিয়েছেন ঢালিউডের কিং খান খ্যাত অভিনেতা শাকিব খান। কক্সবাজার জার্নাল ডটকম -এর পাঠকদের জন্য সেটি হুবহু তুলে ধরা হলো-

‘আমার এই ছোট্ট জীবনে ভালোবাসা, সম্মান, সম্মাননা সবকিছু পেয়েছি। আলহামদুলিল্লাহ এখন পর্যন্ত আমার জীবনের সবচেয়ে বড় অর্জন তুমি। আমার ‘জয়’ বাবা। ইনশাআল্লাহ একদিন তুমি আমার চেয়েও সফল এবং অনেক ভালো একজন মানুষ হবে। ছাড়িয়ে যাবে বাবার স্বপ্নের সকল সীমানাকেও। তোমার চলার পথে বাবা আমৃত্যু ছায়া হয়ে পাশে থাকবে, যেমনটা এখনও আছে। এক চরম বাস্তবতার কারণে হয়তো তুমি আমি সবসময় এক ছাদের নিচে থাকতে পারছি না, কিন্তু আমরা ঠিকই আছি ভালোবাসা আর সুরক্ষার ছায়ায় ও মায়ায়। তোমাকে আমি সবসময় এবং আজীবন ভালোবাসি বাবা।

শাকিব খান ২০০৮ সালের ১৮ এপ্রিল গুলশানের বাড়িতে কঠোর গোপনীয়তায় নিজের সর্বাধিক সিনেমার নায়িকা অপু বিশ্বাসকে বিয়ে করেন। প্রায় ১০ বছর পর এক সন্তানের খবরের সঙ্গে নিজেদের বিয়ের খবর গণমাধ্যমে নিয়ে আসেন অপু।